Powered By Blogger

Saturday 23 September 2017

শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার মোহাম্মাদ হোসাইনের বিশেষ উদ্যোগে গরীব-অসহায় পরিবারের মাঝে টিন বিতরণ

শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার মোহাম্মাদ হোসাইনের বিশেষ উদ্যোগে গরীব-অসহায় পরিবারের মাঝে টিন বিতরণ

স্টাফ রিপোটারঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানী অধিদপ্তরের মহা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন  ২২ সেপ্টেম্বর শুক্রবার শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে গরীব-অসহায় পরিবারের মাঝে ঢেউ টিন বিতরণ করেন।
জানা যায়, তিনি তার ব্যক্তিগত তহবীল থেকে বিভিন্ন গ্রামের ১৫ টি পরিবারের মাঝে ১ বান করে টিন বিতরণ করেন। এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। টিন বিতরণে সার্বিক সহযোগিতা করেন, মুকবুল আহমেদ চৌধুরী, মাহবুব আলম চৌধুরী, হুমায়ুন কবির হীরু, মোহাম্মদ ও নেছার আহমেদ  প্রমুখ।
টিন বিতরণ উদ্বোধন কালে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বলেন, আমি শাষক হতে আসিনি। আমি সেবক হয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। আপনাদের পাশে থাকতে চাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীন বাংলায় অসহায়-গরীবের পাশে থেকে যে ভাবে তাঁরই কন্যা জননেত্রী মানণীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন- তাতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের ভোটের মাধ্যমে “নৌকা প্রতীক” বিজয়ের বিকল্প নেই। তাই আপনাদের মূল্যবান স্বীকৃতি আবারও ডিজিটাল বাংলাদেশকে সমৃদ্ধ ও শক্তিশালী করে গড়ে তুলতে দারুন সহায়ক হবে বলে তিনি মনে করেন। মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে যিনি নৌকা প্রতীক নিয়ে আসবেন তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার  আহবান জানান তিনি।

No comments:

Post a Comment

শাহরাস্তিতে অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ

শাহরাস্তিতে অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তিতে সরকারের অগ্রাধিকার ভ...