Powered By Blogger

Monday 16 October 2017

জেলা সিএনজি চালিত অটোরিক্স মালিক সমিতির কার্যালয় পরিদর্শন করেন বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ গিয়াস উদ্দিন

জেলা সিএনজি চালিত অটোরিক্স মালিক সমিতির কার্যালয় পরিদর্শন করেন বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ গিয়াস উদ্দিন
শাহরাস্তি প্রতিনিধিঃ চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি ১৮৭৮ এর কার্যালয়ে পরিদর্শন করেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় শ্রম দপ্তরের যুগ্ম শ্রম পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ গিয়াস উদ্দিন গত শনিবার বিকেলে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা হাজী তালুকদার সুপার মার্কেট প্রধান কার্যালয়ে পরিদর্শনে আসেন। জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান জেলা সিএনজি মালিক সমিতির কার্যক্রম তদারকি ও বিভিন্ন বিষয়ের উপরে পরিদর্শনে আসেন। তিনি আমাদের মালিক সমিতির জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের মালিক সমিতি কমিটির খোজ খবর নেন এবং কমিটির নেতৃবৃন্দ সম্পর্কে অবগত হন। মালিক সমিতির শ্রমিক, চালক ও মালিক বিষয়েও খোজ খবর নেন। এছাড়াও তিনি বলেন সংগঠনের সকল কর্মকর্তাগণ সিএনজি মালিকদের সর্বপ্রকার সেবায় সর্বদা নিয়োজিত থাকবেন। কোন অবস্থাতেই মালিক সমিতির সিএনজি মালিক, চালক ও শ্রমিকগণ মাদক, ইভটিজিং, অসামাজিক কার্যকলাপসহ যাবতীয় আইন বিরোধী কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। সমিতির নেতৃবৃন্দ যেন কোন আইন বিরোর্ধ কর্মকান্ডের সাথে লিপ্ত না থাকে, সেই দিকে সমিতির সভাপতি ও কার্যকরী কমিটির প্রতি লক্ষ রাখার জন্য সু-পরামর্শ দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, মালিক সমিতির প্রধান উপদেষ্ট মোঃ দ্বীন ইসলাম, সিঃ সহ-সভাপতি মোঃ লিটন মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, যুগ্ম-সম্পাদক মোঃ কায়কোবাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, শাহরাস্তি পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহীদুল মজুমদার, সমিতির অফিস সহকারী মোঃ রাশেদ হোসেন সহ মালিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিদর্শনে চট্টগ্রামের বিভাগীয় শ্রম দপ্তরের যুগ্ম শ্রম পরিচালক চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি ১৮৭৮ এর বিভিন্ন কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে মালিক সমিতির কার্যক্রমের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

No comments:

Post a Comment

শাহরাস্তিতে অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ

শাহরাস্তিতে অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তিতে সরকারের অগ্রাধিকার ভ...